Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রকে ইটের আঘাতে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার দ্বিতীয় ফেজের ১৪ নং রোডে একটি মাঠে ১১ বছর বয়সী এক স্কুলছাত্রের মাথা, গলাসহ শরীরের একাধিক স্থানে ইট দিয়ে আঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার দুপুর ১২টার দিকে এ ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। নিহত শুভ হাওলাদার নগরীর আনিস বিশ্বাস আদর্শ স্কুলের ২য় শ্রেণির ছাত্র।
স্থানীয় ও পুলিশের সূত্রে জানা গেছে, নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকার ১৪ নং রোডের একটি খোলা মাঠের কোনায় রক্তাক্ত অবস্থায় শিশুটির লাশ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। তার মাথা, গলা, হাতসহ একাধিক স্থানে ইটের আঘাতের চিহ্ন দেখা যায়। হত্যার সময় দুর্বৃত্তদের সাথে শিশুটির ধস্তাধস্তির আলামত পেয়েছে পুলিশ। সেখান থেকে রক্তমাখা একটি ইট উদ্ধার করা হয়। ঘটনাস্থলটি নির্জন হওয়ায় হত্যাকারীরা নির্বিঘ্নে শিশুকে হত্যা করে পালিয়ে যায় বলে পুলিশের ধারণা।
নিহতের বাবা ভাঙ্গারী বিক্রেতা ইব্রাহিম হাওলাদার জানান, শুভ তাদের একমাত্র সন্তান। সকালে ছেলেকে নাস্তা খাইয়ে ভ্যান নিয়ে তিনি বাইরে বের হন। মাও ঘরের বাইরে যায়। নিজ সন্তানের হত্যার খবরে বারবার মুর্চ্ছা যাচ্ছিলেন বাবা-মা। ১১ বছরের শিশুর এমন নৃশংস হত্যার ঘটনায় এলাকায় শোকাবহ অবস্থা বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ময়নাতদন্তের জন্য লাশ খুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
তবে হত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু বলতে পারছে না পুলিশ।
সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মমতাজুল হক জানান, খুনিদের গ্রেফতার ও হত্যার মোটিভ উদ্ধারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ