Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেলা চালু রেখে দেশে মাহফিল বন্ধের চেষ্টা চলছে

দুমকিতে চরমোনাই পীর

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বাংলাদেশ ইসলামী আন্দোলনের আমীর চরমোনাই পীর মাওলানা রেজাউল করীম অভিযোগ করে বলেছেন ৯৫% মুসলিমের দেশ বাংলাদেশে এখন বইমেলা, বাণিজ্যমেলা চালু রেখে ওয়াজ মাহফিল বন্ধের চেষ্টা করা হচ্ছে।
পটুয়াখালীর দুমকি উপজেলা শাখা মুজাহিদ কমিটির উদ্যোগে দুমকি এ কে মডেল হাইস্কুল মাঠে আয়োজিত বিশাল এক মাহফিলে গত শনিবার রাতে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, দেশের যুব সম্প্রদায়কে ধ্বংস করার জন্য সরকার মদের লাইসেন্স দেয়ার চেষ্টা করতেছে, ২১ বছর হলেই কোন বাধা ছাড়াই মদ খেতে পারবে এবং একটি জায়গায় একশ’ জন মদ খাওয়ার মানুষ হলেই সেখানে দোকান/বার খুলে ক্রয়-বিক্রয় করতে পারবে সরকারের এমন আইন করার উদ্যোগের সমালোচনা করে তিনি এই আইন বন্ধের দাবি করেন। দুমকির মাহফিল করতে বাধা দেয়া, প্রতি-বছর সরকারি জনতা কলেজ মাঠে মাহফিল করলেও এবার সেখানে মাহফিল করতে না দেয়া, মাহফিলের আগে প্রচার প্রচারণা করতে না দেয়া এবং মাহফিলে মাত্র ১০টি মাইক ব্যবহার করতে দেয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করেন। সন্ধ্যা সাড়ে সাতটায় মাহফিল মঞ্চে ওঠে রাত সাড়ে আটটা পর্যন্ত তিনি মাহফিলে বয়ান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ