Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষে আহত ৭

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

নাটোর জেলা আ.লীগের সম্মেলনকে কেন্দ্র করে নাটোর সার্কিট হাউজে স্থানীয় সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল ও জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় নাটোর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, প্রচার সম্পাদক মশিউর রহমান মশিসহ দু’গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছে। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে নাটোর সার্কিট হাউজের সামনে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল রোববার নাটোর জেলা আ.লীগের সম্মেলনে যোগ দিতে কেন্দ্রীয় নেতারা নাটোর সার্কিট হাউসে আসতে থাকে। এসময় স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল ও জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান গ্রুপের নেতাকর্মীরা সার্কিট হাউসে অবস্থান নেয়। গত শনিবার সন্ধ্যায় নাটোর সার্কিট হাউসে অবস্থান নিয়ে আ.লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে নাটোর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু, আ.লীগ নেতা মশিউর রহমানসহ দু’গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নেতাকর্মীদের সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নাটোর সদর থানার ওসি মনছুর রহমান জানান, জেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলকে কেন্দ্র করে দু›গ্রুপের মধ্যে সংঘর্ষে বাধে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। আহতদের নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ