Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় মা-ছেলে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিবন্ধীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলা আসামি হাবিবুর রহমান (৫৫)কে থানা পুলিশ গত শনিবার রাতে গ্রেফতার করে গতকাল রোববার দুপুরে আদালতে সোপর্দ করেছে। উপজেলার উত্তর মিঠাখালী গ্রামে থেকে তাকে গ্রেফতার করা হয়। হাবিবুর রহমান মিঠাখালী গ্রামের মৃত. গফুর আলী হাওলাদারের ছেলে।
জানা যায়, গত মঙ্গলবার সকালে উত্তর মিঠাখালী গ্রামের সোবাহান ফরাজির স্ত্রী নাছিমা বেগম গৃহস্থলী কাজের জন্য তাদের জমি থেকে কিছু মাটি আনতে গেলে প্রতিপক্ষ হাবিবুর রহমান ও তার দলবল তাকে গালমন্দ ও মারধর করে।
তার ডাক চিৎকারে প্রতিবন্ধী ছেলে রবিউল ইসলাম এগিয়ে আসলে হাবিবুর রহমান ও তার বাহিনী দেশীয় ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি পিটিয়ে ও কুপিয়ে মা-ছেলেকে জখম করে। এসময় তাদের বসত ঘরে হামলা চালিয়ে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এঘটনায় নাছিমা বেগম বাদি হয়ে হাবিবুর রহমানকে প্রধান আসামি করে ৪ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় হত্যাচেষ্টা মামলা করেন।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল মামলার প্রধান আসামি হাবিবুর রহমানকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, অন্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ