Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবার বড়পর্দায় একসঙ্গে নিশো-মেহজাবীন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম

ছোট পর্দা দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। ক্যারিয়ারে অনেক দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তারা। এ জুটিকে নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই তার ভক্ত-অনুরাগীদের। ছোট পর্দার গণ্ডি পেরিয়ে এবার প্রথমবারের মতো বড় পর্দায় দেখা গেছে এই জুটিকে। ‘রেডরাম’ নামক একটি ওয়েব ফিল্মে অভিনয় করেছেন তারা।গত ১৭ ফেব্রুয়ারি এটি মুক্তি পেয়েছে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর যমুনা ব্লকবাস্টারে সিনেমাটির বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এর মধ্য দিয়ে প্রথমবার বড় পর্দায় উঠে আসেন দুজন। তবে ‘রেডরাম’ ওয়েব ফিল্মে নিশো ও মেহজাবীন জুটি হয়ে কাজ করেননি। এখানে নিশোর বিপরীতে কাজ করেছেন সালহা খানম নাদিয়া। মেহজাবীনের সঙ্গে আছেন মনোজ প্রামাণিক। তারাও উপস্থিত ছিলেন প্রিমিয়ারে। ছিলেন ছবিটির অভিনয়শিল্পী আজিজুল হাকিম, নাসিরসহ অনেকেই।

‘রেডরাম’ ওয়েব ফিল্মে নিজের চরিত্র সম্পর্কে আফরান নিশো বলেন, ‘এখানে আমি গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছি। এমন চরিত্র প্রথমবার করলাম। খুব চ্যালেঞ্জিং একটা পেশা। কাজ করতে গিয়ে বুঝতে পেরেছি। একটা মামলার আসল ঘটনা বের করতে। কখনো ক্লু থাকে, কখনো থাকে না।’

অন্যদিকে মেহজাবীন চৌধুরী বলেন, ‘আমি আসলে গল্পের প্রেমে পড়ে গিয়েছিলাম। তাই নিজের প্রথম ওয়েব সিনেমা হিসেবে এটাকেই বেছে নিয়েছি। দর্শক দেখে মজা পাচ্ছেন, এটাই আমার জন্য আনন্দের।’

সাজ গোজ নিবেদিত রেডরাম একটি থ্রিলার ঘরানার ওয়েব সিনেমা। ইংরেজিতে রেডরাম কে উল্টো করলে হয় মার্ডার। গল্পের মতো নামেও একটি থ্রিল রাখার জন্যই এ পদ্ধতি অবলম্বন করেছেন নির্মাণ সংশ্লিষ্টরা। ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে দেখা যাচ্ছে কনটেন্টটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ