Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিধিনিষেধ থাকছে না ২২ ফেব্রুয়ারি থেকে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ২:৩৯ পিএম

করোনা সংক্রান্ত বিধিনিষেধ আগামী ২২ ফেব্রুয়ারির পর আর থাকছে না বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। সেই সাথে ২৬ ফেব্রুয়ারি সারাদেশে সরকার এক কোটি গণটিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে বলেও জানান তিনি।
রোববার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মন্ত্রিপরিষদ বৈঠক শেষে সচিবালয়ে এসব কথা বলেন মন্ত্রিপরিষদ সচিব। এসময় ১ মার্চ থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হবে জানিয়ে খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, প্রাক-প্রাথমিকের শিক্ষা কার্যক্রম আপাতত বন্ধ থাকবে। এছাড়া ‘জয় বাংলা’কে জাতীয় স্লোগান হিসেবে মন্ত্রিপরিষদের অনুমোদন দেয়া হয়েছে বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত ১০ জানুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগের এর প্রজ্ঞাপনের মাধ্যমে ১৩ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত ১১ দফা নির্দেশনা দিয়ে বিধিনিষেধ আরোপ করা হয়। এই বিধিনিষেধ শেষ হওয়ার আগেই ৩ ফেব্রুয়ারি মন্ত্রিপরিষদের প্রজ্ঞাপনে বিধিনিষেধ ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বাড়ানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ