Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসের চাকা ফেটে যুবকের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বাসের চাকার লিক সেরে হাওয়া দেয়া হচ্ছিল। হঠাৎ চাকা ফেটে প্রচণ্ড গতিতে হাওয়া বেরিয়ে এলো। বাতাসের ধাক্কায় হাওয়া দেয়া যুবক উড়ে গেলেন প্রায় দেড় তলা সমান উচ্চতায়। তারপরই আছড়ে পড়লেন মাটিতে। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। গতকাল শনিবার বিকেল সাড়ে চারটায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মামুন (১৮)। সন্ধ্যা সাড়ে ছয়টায় ঢামেকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।
মামুনের বড় ভাই লোকমান হোসেন সাংবাদিকদের বলেন, আমাদের দোকানের নাম লোকমান ভল্কানাইজিং। এখানে ট্রাক ও বড় বাসের টায়ারে হাওয়া দেয়া হয়। এছাড়া টায়ারের লিকও সারানো হয়। একটি ট্রাকের চাকার লিক সারানর পরে হাওয়া দেয়ার সময় চাকাটি বিকট শব্দে ফেটে যায়। এতে আমার ভাই দেড় তলা বাসার সমান উচ্চতায় উঠে নিচে পড়ে গুরুতর আহত হয়। তার শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জানান আমার ভাই আর নেই।
তিনি আরও বলেন, আমরা দুই ভাই। ভাই-বোনের মধ্যে সে ছিল সবার ছোট। আমাদের বাসা চিটাগাং রোডে। বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার উদে গ্রামে। বাবার নাম মো. কামাল হোসেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ