Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সুবর্ণচর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সুবর্ণচর উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সুবর্ণচর উপজেলা বিএনপির আয়োজনে উপজেলার চর আমানউল্যা জব্বারিয়া প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সুবর্ণচর উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাবেক এমপি আলহাজ্ব মো. শাহজাহান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক এনায়েত উল্যাহ বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান, সাবেক জেলা বিএনপিসাধারণ সম্পাদক মাহবুব আলমগীর আলোসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড বিএনপি, ছাত্র দল, যুব দল, মহিলা দলসহ প্রমুখ সেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সাবেক উপজেলা সভাপতি এবিএম জাকারিয়াকে সভাপতি করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি আলহাজ্ব মো. শাহজাহান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ