Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সালথায় বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৯ পিএম | আপডেট : ১১:৫৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

ফরিদপুরের সালথায় স্বাস্থ্যবিধি মেনে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল হোসেনকে দাফন করা হয়েছে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে মরহুমের নিজ বাড়ির আঙ্গিনায় গার্ড অব অনার দেওয়া হয়। সৈয়দ আবদুল হোসেন পেশায় একজন পুলিশ সদস্য ছিলেন। তিনি দুই ছেলে, দুই মেয়ে, নাতি, নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৮৭ বছর।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার ও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আসিকুজ্জামান তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। এ সময় পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতার রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। পরে তাদের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমিটির সাবেক কমান্ডার আবুল কালাম আজাদসহ বিভিন্ন গ্রামের সব শ্রেণী-পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।

আজ ১৯শে ফেব্রুয়ারি সৈয়দ আবদুল হোসেন সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের রঙ্গ রায়ের কান্দি গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ