Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমাজসেবা ডিজির যৌনপল্লী পরিদর্শন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কে কে এস সেভহোম ও যৌনপল্লী পরির্দশন করলেন সমাজসেবা অধিদপ্তরের ডিজি শেখ রফিকুল। গতকাল শনিবার সকালে কে কে এস সেভহোম পরির্দশন শেষে দেশের বৃহত্তর যৌনপল্লী পরির্দশন করেন এবং যৌনকর্মী ও তাদের শিশুদের খোঁজ খবর নেয়।
সে সময় যৌনকর্মীরা বলেন, আমাদের ছেলে সন্তাদের জন্য একটি সেভহোম ও যৌনপল্লীর মধ্যে কয়েকটি ড্রেনসহ চার পাশে একটি বাউন্ডডারি দরকার। ডিজি মহোদয়কে সামনে পেয়ে যৌনকর্মীরা খুবি আনন্দিত হন।
এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুল হক খান মামুন, সেভহোম প্রজেক্ট কো-অডিনেটর মো. আমজাদ হোসেন ফকীর, মুক্তিমহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, বেসরকারী এজিও পায়াক্ট বাংলাদেশ ম্যানেজার মো. মজিবুর রহমান, অসহায় নারী ঐক্য সমিতির সভানেন্ত্রী ঝুমুর বেগম, সেভ দ্যা চিলড্রেন প্রজেক্ট ম্যানেজার মো. রেজাউল করিম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ