Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুগঞ্জ রেলসেতুতে আগুন ট্রেন চলাচল বন্ধ

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ-ভৈরব সৈয়দ আব্দুল হালিম রেলসেতুতে আশুগঞ্জ প্রান্তে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত পৌনে ৯টায় এ অগ্নিকান্ডের ঘটন ঘটে। এ ঘটনায় ডাউন লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। ঢাকা থেকে আসা তিতাস কমিউটার ট্রেনটি রেল সেতুটি অতিক্রম করার পরপরই অগ্নিকান্ডের দৃশ্য যাত্রীদের নজরে আসে। এরপরই যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।
স্থানীয় সূত্র জানায়, সেতু দিয়ে সরবরাহ করা ৩৩ কেভি বিদ্যুতের গ্রিডলাইনে এ আগুন ধরে। এতে ঢাকা-চট্টগ্রাম-সিলেট লাইনে (ডাউন লাইনে) ট্রেন চলাচল বন্ধ রয়েছে। একই সাথে কুলিয়ারচর ও ভৈরবের বিদ্যুৎ বন্ধ রয়েছে। নৌ পুলিশ ও আশুগঞ্জ এবং ভৈরব ফায়ার সার্ভিস প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন আয়ত্বে আনে। এ ঘটনায় এখনো কোনো ক্ষয়ক্ষতির বিস্তারিত বিবরণ জানাযায়নি। রেলওয়ে পুলিশ জানায়, ঠিক কি কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায় নি। ঘটনার তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ