Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাসীর স্ত্রী খুনে ফার্মেসি দোকানি আটক

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

সুনামগঞ্জের জগন্নাথপুরে চাঞ্চল্যকর প্রবাসীর স্ত্রী খুনের ঘটনায় ফার্মেসি দোকানী জিতেশ চন্দ্র গোপকে আটক করা হয়েছে। সে কিশোরগঞ্জ জেলার ইটনা থানার সয়াইল গ্রামের যাদব চন্দ্র গোপের ছেলে।
নৃশংস এ খুনের একদিনের মাথায় গত শুক্রবার তাকে ঢাকা থেকে আটক করেছে সিআইডি। দিনব্যাপী সে আটকের উড়ো খবর পেলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কর্তৃক নিশ্চিত হওয়া যায়নি। অবশেষে রাত সাড়ে ৮ টার দিকে জগন্নাথপুর থানার এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত ১৬ ফেব্রুয়ারি জগন্নাথপুর পৌরসভার পাশের বাসার বাসিন্দা প্রবাসী ছুরুক মিয়ার স্ত্রী ও ৩ সন্তানের জননী শাহনাজ পারভীন জোসনা ওষুধ কেনার জন্য স্থানীয় পৌর পয়েন্টে ব্যারিস্টার আবদুল মতিন মার্কেটে জিতেশ গোপের অভি ফার্মেসিতে গিয়ে নিখোঁজ হন। পরদিন তার তালাবদ্ধ ফার্মেসি থেকে হতভাগ্য শাহনাজ পারভীন জোসনার খন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর ফার্মেসি দোকানী জিতেশ গোপ সপরিবারে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ