Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভ্যান চালকের লাশ উদ্ধার

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রনজিৎপুর চন্দ্রমহল ইকোপার্কের সামনে একটি নির্জনস্থান থেকে দেলোয়ার হোসেন নিকারী (৩০) নামের একজন ভ্যানচালকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার বিকেলে পার্কের ২য় গেটের সামনের সুকুমার দাশের নির্জন সীম বাগান থেকে নিহতের লাশ উদ্ধার করে চুলকাটি তদন্ত কেন্দ্রর পুলিশ। নিহত দেলোয়ার হোসেন নিকারী ভট্টকনকপুর গ্রামের মৃত ইলাল নিকারীর ছেলে। পেশায় তিনি একজন ভ্যানচালক ও এক সন্তানের জনক। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হতে পারে বলে পুলিশ ধারনা করছে।
স্থানীয়রা জানান, গত শুক্রবার দুুপুরে নিহত দেলোয়ার নিকারী তার ভ্যানটি চন্দ্রমহল ইকোপার্কের ১ম গেটের সামনে জনৈক দোকানদারের কাছে রেখে কয়েকজন সঙ্গির সাথে চলে যায়। বিকাল সাড়ে ৫টায় দিকে জনৈক মহিলা সেই নির্জন স্থানে ঘাস কাটতে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেলোয়ারের লাশ দেখে চিৎকার করলে গ্রামবাসি ছুটে এসে পুলিশে খবর দেয়। খবর পেলে সন্ধ্যা ৭টায় দিকে চুলকাটি তদন্ত কেন্দ্রের পুলিশ তার রক্তাক্ত লাশ উদ্ধার করে।
নিহতের খালা নাদিরা বেগম বলেন, চন্দ্রমহল ইকোপার্কের মুল গেটের সামনে তার ভ্যানটি রেখে অস্ত্রধারীরা তাঁকে নির্জন স্থানে এনে খুন করে।
চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ মো. ওলিয়ার রহমান বলেন, ‘আমরা সন্ধ্যায় লোকমুখে খবর পেয়ে ঘটনাস্থলে গিলে লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে এসেছি। প্রাথমিকভাবে আমাদের ধারনা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
বাগেরহাট মডেল থানার ওসি কেএম আজিজুল ইসলাম জানান, ভ্যানচালকের লাশ উদ্ধারের খবর পেয়ে তিনিসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ তদন্ত করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ