Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শপথ পাঠ করে বিয়ে করলেন ফারহান-শিবানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৪০ পিএম | আপডেট : ১০:৫৭ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২২

বলিউড অভিনেতা ও নির্মাতা ফারহান আখতার ও শিবানী দান্ডেকর বিয়ে করেছেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে শুরু হয় বিয়ের আনুষ্ঠানিকতা। ভিড় জমে জাভেদ আখতারের খামারবাড়িতে। ইসলামি বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করেননি তারা। কমসংখ্যক অতিথি নিয়ে কাছের মানুষদের সামনে একে অন্যের কাছে শপথবাক্য পাঠ করে বিয়ে করেন ফারহান-শিবানী।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, খাণ্ডালার পাহাড়ি এলাকায় জাভেদের খামারবাড়ি। প্রাকৃতিক দৃশ্য উপভোগ করতে করতে বিয়ে দেখেছেন অতিথিরা। খামারবাড়ির পাশে সরকারি বাংলোয় উঠেছেন কয়েকজন অতিথি। কনেযাত্রী আরেকটু দূরে একটি গেস্ট হাউসে থাকছে।

ইতিমধ্যে বর-কনের প্রথম ছবি প্রকাশ পেয়ে গেছে নেটমাধ্যমে। লাল রঙের গাউনে সেজেছেন শিবানী। কালো স্যুট-প্যান্টে পাশে দাঁড়িয়ে ফারহান। সেখানে তারা একে অন্যের কাছে শপথ করছেন। বিয়ের দুদিন আগে থেকেই দুই পরিবারের আত্মীয় ও বন্ধুবান্ধব মেতে ছিলেন মেহেদি অনুষ্ঠানে।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে পরস্পরকে ডেট করছেন ফারহান-শিবানী। শিবানীর প্রথমবার হলেও এর আগেও বিয়ে করেছেন ফারহান আখতার। ২০০০ সালে তারকা হেয়ার স্টাইলিস্ট আধুনা ভবানীকে বিয়ে করেছিলেন তিনি। শাক্য এবং আকিরা নামে দুই মেয়ে আছে তাদের। ২০১৭ সালের দিকে ভবানী-ফারহানের বিচ্ছেদ ঘটে। এদিকে, টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের ক্যারিয়ার তৈরি করেছেন শিবানী দান্ডেকর। ছোট চরিত্রে হলেও অভিনয়ের অভিজ্ঞতা আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ