Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যবিপ্রবিতে দুই ডোজ টিকা ছাড়া সশরীরে ক্লাস নয়

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১০ পিএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) সকল বিভাগের সকল বর্ষে অধ্যায়নরত শিক্ষার্থীদের আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস শুরু হবে। ক্লাসে কোভিড-১৯ এর ২ ডোজ টিকা গ্রহণকারী শিক্ষার্থীরাই সশরীরে অংশগ্রহণ করতে পারবেন। শনিবার (১৯ ফেব্রুয়ারি) যবিপ্রবি উপাচার্যের অফিস কক্ষে ডিনস কমিটির সভায় সশরীরে ক্লাস শুরু করার এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় যে সকল শিক্ষার্থী এখনও পর্যন্ত ২ ডোজ টিকা গ্রহণ করেনি তাদেরকে অতি জরুরীভাবে টিকা গ্রহণ করে টিকা গ্রহণের সনদ সংশ্লিষ্ট বিভাগে জমা দিয়ে সশরীরে ক্লাসে উপস্থিত হওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

যবিপ্রবির উপাচার্য (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আনিছুর রহমানের সভাপতিত্বে সভায় ডিনস কমিটির আহ্বায়ক ড. মো. মেহেদী হাসান, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিনের পক্ষে ড. শিরিন নিগার, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আব্দুল্লাহ আল মামুন, বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন ড. মো. হাফিজ উদ্দিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ