Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে সিএনজি চালককে পিঠিয়ে হত্যা : ২০ জনকে আসামী করে মামলা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪৩ পিএম

সিলেটের দক্ষিণ সুরমার কুচাইয়ে সিএনজি চালিত অটোরিকশার চালক শাহাবুদ্দিন আহমদ সাবুল (৪৫)-কে পিটিয়ে হত্যার ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় আসামী করা হয়েছে ২০ জনকে। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টায় ১৩ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ৬-৭ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন নিহতের বোন তাহমিনা খানম রাজনা। এ ঘটনায় এজাহার নামীয় ৬ জনকে ঘটনার দিনই গ্রেপ্তার করেছে সিলেট মহানগরের মোগলাবাজার থানা পুলিশ। মামলায় এজাহারনামীয় আসামিরা হলেন, একই এলাকার পাশের বাড়ির কামরুল ইসলাম, কামরান মিয়া, মৃত ময়না মিয়ার ছেলে নজরুল ইসলাম, বদরুল ইসলাম, আব্দুল মালিক মালাই, ফখরুল ইসলাম, মালাইর ছেলে ইমন, ফখরুলের ছেলে সুমেল, মিজান, সালেহ আহমদের মেয়ে মাহবুবা আলম মুন্নি, মালইর মেয়ে ফাহিমা আক্তার জেনি, মালাইর স্ত্রী সিরাজুন বেগমসহ অজ্ঞাত ৬/৭ জন। গ্রেপ্তার ৬ জন হলেন, কামরান মিয়া, বদরুল ইসলাম, আব্দুল মালিক মালই, মাহবুবা আলম মুন্নি, ফাহিমা আক্তার জেনি ও সিরাজুন বেগম।

প্রসঙ্গত, প্রতিবেশি লোকজনের হামলায় গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় কুচাই গ্রামের পূর্বপাড়ায় খুন হন শাহাবুদ্দিন আহমদ সাবুল (৪৫)। তিনি ওই গ্রামের মৃত আব্দুল হামিদ আখন মিয়ার পূত্র। সকাল সাড়ে ১০টায় শাহাবুদ্দিন আহমদ সাবুল তাঁর নিজ ঘরের সামনের কয়েকটি গাছ কাটেন। এই গাছ কাটাকে কেন্দ্র করে তার উপর হামলা চালান পাশের ঘরের ময়না মিয়ার ছেলে বদরুল, মালই, নজরুল, ফখরুলসহ তাদের পরিবারের অন্য লোকজন। এ সময় তারা সাবুলকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। মাথা ফেটে সাবুলের রক্ত ঝরতে থাকলে ঘটনাস্থলে নিস্তেজ হয়ে পড়েন। এ সময় হামলায় সাবুলের মা নেওয়া বেগমও আহত হন। সাবুলকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুদ্দোহা জানান, নিহতের বোন তাহমিনা খানম রাজনা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ