Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় জমজ দুই শিশুর লাশ উদ্ধার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

খুলনার তেরখাদা উপজেলার একটি পুকুর থেকে যমজ দুই মেয়েশিশুর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে ছাগলাদাহ ইউনিয়নের কুশলা গ্রামের খায়ের শেখের বাড়ির পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। আড়াই মাস বয়সী দুই শিশুর নাম মনি ও মুক্তা। শিশুদের মা কনা বেগম কুশলা গ্রামের খায়ের শেখের মেয়ে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কনা বেগমের স্বামী মাসুম বিল্লাহর বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলায়। তিনি একটি ফার্মাসিটিক্যাল কোম্পানিতে চাকরি করেন। কনা বেগম আবার সন্তানসম্ভবা হওয়ায় বাবার বাড়ি থাকতেন।
পুলিশ ও এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, শিশুদের নিয়ে তার মা কনা বেগম রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত আড়াইটা পর্যন্ত তিনি সন্তানদের পাশে জেগে ছিলেন। কিন্তু ভোর রাতে হঠাৎ শিশুদের দেখতে না পেয়ে তিনি চিৎকার শুরু করেন। এ সময় পরিবারের সদস্যরা আশপাশে খোঁজাখুঁজি করে পুকুরের মধ্যে দুই শিশুর লাশ দেখতে পান।
তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম জানান, শিশুদের লাশ সুরতহাল করা হয়েছে। একটি শিশুর চোখের নিচে রক্ত জমাট হয়ে আছে। ময়নাতদন্তের পর হত্যাকাÐের কারণ সম্পর্কে জানা যাবে। এ বিষয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ