Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ নেতাদের মুক্তির দাবি

বামনা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

বরগুনার বামনা উপজেলা ছাত্রলীগ সভাপতি মোর্শেদ শহরিয়া গোলদার ও সাধারণ সম্পাদক আল-আমীন হোসেন জনির নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে বামনা উপজেলা ছাত্রলীগ।

গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলচত্বরে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী চলা এ মানববন্ধনে উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

এসময় বক্তব্য রাখেন, বামনা উপজেলা আ.লীগ সহ-সভাপতি মোশাররফ হোসেন জমাদ্দার, সাধারণ সম্পাদক সাইতুল ইসলাম লিটু, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সবুজ, জসীম উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন মোল্লা, যুবলীগ সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মুনইম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো. হাসিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ২০২১ সালের ইউপি নির্বাচনে আ.লীগ সমর্থীত প্রার্থী ও বিদ্রোহী তারিকুজ্জামান সোহাগের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে স্বতন্ত্রপ্রার্থী তারিকুজ্জামান সোহাগের স্ত্রী রাজিয়া আক্তার বাদী হয়ে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামলীগের ২৬জন নেতাকর্মীদের বিরুদ্ধে কোর্টে মামলা করেন।

সেই মামলায় গত বুধবার নেতাকর্মীরা কোর্টে হাজিরা দিলে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদলতের বিচারক মো. রাসেল মজুমদার ছাত্রলীগ সভাপতি মোর্শেদ শাহরিয়া গোলদার ও সাধারণ সম্পাদক আল আমিন হোসেন জনিকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ