Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিহত ২ ছাত্রীর বাড়িতে এমপি নজিবুল বশর ও অনুদান হস্তান্তর

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই স্কুল ছাত্রীর বাড়িতে গিয়ে শান্তনা ও আর্থিক অনুদান দিয়েছেন ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি। গতকাল বিকেলে ওখানে গিয়ে দুই ছাত্রীর পরিবারকে এক লাখ টাকা করে নগদ ২ লাখ টাকা প্রদান করেছেন তিনি।

গত ৮ ফেব্রুয়ারি দুপুরে উপজেলার পাইন্দং ফেলা গাজী দিঘী চৌরাস্তা পয়েন্টে ট্রাফিক পুলিশের ধাওয়া খেয়ে ধান বোঝাই এক চাঁদের গাড়ি দ্রুতবেগে পালানোর সময় উল্টে গিয়ে চাপা দিলে হাইদচকিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দুই স্কুলছাত্রী মিশু আক্তার (১৬) ও নিশা মনি (১৬) ঘটনাস্থলে নিহত হয়। এক মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ছাত্রীদ্বয় এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

এ সময় তার সাথে ছিলেন, ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব, সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি থানার ওসি মো. রবিউল ইসলাম, ভুজপুর থানার ওসি হেলাল উদ্দিন ফারুকী, পাইন্দং ইউপি চেয়ারম্যান এ কে এম সারোয়ার হোসেন স্বপন প্রমুখ।

পরে এক মতবিনিময় সভায় এমপি ভান্ডারী ঘোষণা দেন, পেলাগাজী মোড়ে নিশা-মিশু ফুট ওভারব্রিজ এবং ফটিকছড়ির প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের সামনে সহনীয় স্প্রিড ব্রেকার বসানো হবে। তবে কোন বাড়ি-ঘরের সামনে কোন স্প্রিড ব্রেকার বসানো যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ