Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে নিপুন রায় চৌধুরীসহ ১৪ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

নিপুন রায়কে অবাঞ্চিত ঘোষনা করেছে আওয়ামী লীগ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৩ পিএম

ঢাকার কেরানীগঞ্জ মডেল থানা পুলিশকে হত্যার হুমকি ও তাদের কাজে বাঁধা দেয়ার অভিযোগে কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরী ও সাধারন সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুসহ ১৪ বিনএনপি নেতার বিরুদ্ধে মামলা করেছেন পুলিশ।
কেরানীগঞ্জ মডেল থানা ওসি আব্দুস সালাম মিয়া বলেন, গত বৃহস্পতিবার বিএনপি কোন অনুমোদন ছাড়া জিনজিরা বাসরোড রাস্তা অবরোধ করে মিছিল করতে ছিল। এসময় পুলিশ তাদেরকে রাস্তা থেকে চলে যেতে বলেন। কিন্তু বিএনপি নেতাকর্মীরা পুলিশের উপড় ইটপাটকেল নিক্ষেপ করেন। এমনকি বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দেয়। পুলিশের কাজে বাধা দেয়ার অপরাধে মামলা হয়েছে। মামলা হওয়ার পর বিএনপি নেতাকর্মীরা পলাতক রয়েছে। এই ঘটনায় কেউ আটক হয়নি।
অপরদিকে বৃহস্পতিবার ফেব্রুয়ারি কেরানীগঞ্জ থানা বিএনপির কার্যালয়ে বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরীর সাংবাদিক সম্মেলনে ছাত্রলীগের হামলার ঘটনাকে কেন্দ্র করে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নিপুন রায় চৌধুরীকে অবাঞ্চিত ঘোষনা করেছেন ।
আজ শুক্রবার বিকেলে দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামী লীগের আহবায়ক উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের নেতৃত্বে অংঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী জিনজিরা পার্টি অফিসের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। মিছিলটি দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের পার্টি অফিস থেকে মিছিলটি শুরু করে জিনজিরা বাস রোড হয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করেন। প্রতিবাদ সমাবেশে নিপুন রায় চৌধুরীকে কেরানীগঞ্জের যেখানে দেখা হবে সেখানেই তাকে প্রতিরোধ ও তাকে অবাঞ্চিত ঘোষনা করেন। দক্ষিন কেরানীগঞ্জ আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মুজাহিদুল ইসলাম মামুন বলেন, বিএনপি নেত্রী নিপুন চৌধুরী পুলিশকে হত্যার হুমকি দিয়েছেন। রাস্তা অবরোধ করে সেখানে তিনি বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদকে গালমন্দ করেছেন। এই ঘটনা নিয়ে কেরানীগঞ্জের আওয়ামীরীগ ফুসে উঠেছে। যেখানে নিপুনকে পাওয়া যাবে সেখানে তাকে প্রতিরোধ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ