Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর পদ্মার পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:১২ পিএম

শুক্রবার সকালে রাজশাহীর পদ্মা নদীর পানিতে ডুবে এক মাদ্রাসা ছাত্রীর মৃত্যু হয়েছে। আহত অবস্থায় আরো ১ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত ঐ শিক্ষার্থীর নাম মাইমুনা খাতুন (১৩)। বোয়ালিয়া থানা এলাকায় সোফফাই ই হাফেজিয়া মাদ্রাসার আবাসিক ছাত্রী ছিলো। তার বাড়ি চারঘাট উপজেলার অনুপমপুর গ্রামে, বাবার নাম ফজলুল হক।
বোয়ালিয়া থানা পুলিশ জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে নগরীর দরগাপাড়া মুক্তমঞ্চ এলাকায় নদীর ধারে মাদ্রাসার ৬ জন শিক্ষার্থী হাঁটতে যায়। এসময় পা ভেজাতে নদীতে নামলে মাইমুনা তলিয়ে যেতে থাকে। তাকে ৩ জন বাঁচানোর চেষ্টা করলে তারাও নদীতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করতে পারলেও মাইমুনা ডুবে যাওয়ায় তাকে পাওয়া যায়নি।
খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লুবনা (১২) নামের আরও জন শিক্ষার্থী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রামেক হাসপাতালের ১২ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে।। বাকিরা মাদ্রাসায় অবস্থান করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ