Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফুলপুরে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামী আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে যৌতুকের জন্য নির্যাতন করে সুফিয়া বেগম (২১) নামে ১ সন্তানের জননীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ স্বামী আবু সাঈদ বাবু (২৫) কে আটক করেছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ভাইটকান্দি পূর্বপাড়া গ্রামের বদরুল আমিনের পুত্র আবু সাঈদ বাবুর সাথে প্রায় ৩ বছর আগে পার্শ্ববর্তী নকলা উপজেলার দরিতেঘড়ি গ্রামের জহির উদ্দিনের মেয়ে সুফিয়া বেগম (২১)এর বিয়ে হয়। তাদের সংসারে ৯ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। স্বামীর আবু সাঈদ বাবু প্রায় সময়ই যৌতুকের জন্য স্ত্রী সুফিয়া বেগমকে মারপিট করিত বলে পরিবারের লোকজন জানান। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে ৩ টার দিকে যৌতুক নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে স্বামী আবু সাঈদ ১ সন্তানের জননী স্ত্রী সুফিয়া বেগমকে মারপিট করে। এতে স্ত্রী গুরুতর অসুস্থ হলে তাকে ফুলপুর হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক সুফিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। সাথে সাথে পুলিশ সংবাদ পেয়ে হাসপাতাল থেকে সুফিয়া বেগমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং অভিযান চালিয়ে স্বামী আবু সাঈদ বাবুকে আটক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।



 

Show all comments
  • mahmudul hasan ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১:৩৪ এএম says : 0
    ঘটনা তদন্ত করে সুস্হ বিচার চায়
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ২:৫৯ এএম says : 0
    Eye for an eye justice must be serve as soon as possible without any B.S. excuse.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ