Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের চরকিশোরগঞ্জে সুরভী-৭ এর ধাক্কায় বাল্কহেড ডুবে নিখোঁজ ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৭ পিএম

নারায়ণগঞ্জের চরকিশোরগঞ্জ এলাকায় মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চ সুরভী-৭ এর ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবে একজন নিখোঁজ হন। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উদ্ধার অভিযানে অংশ নেয় ডুবুরি দল। এর আগে বুধবার রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিখোঁজ শ্রমিক মোতালেবের (৫৫) সন্ধানে উদ্ধার অভিযান চালাচ্ছে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবরি দল। তবে এখন পর্যন্ত নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি
কলাগাছিয়া নৌপুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) উদয় বরণ সরকার জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিলো যাত্রীবাহী লঞ্চ সুরভী-৭। পথে রাত পৌনে ১১টার দিকে লঞ্চটি চরকিশোরগঞ্জ এলাকায় পৌঁছালে চাঁদপুর থেকে ঢাকার ডেমরাগামী বালুবাহী বাল্কহেডকে ধাক্কা দেয়। এতে ৬ শ্রমিকসহ ডুবে যায় নৌযানটি। তাদের মধ্যে ৪ জন সাঁতরে তীরে ও একজন অপর একটি লঞ্চে ওঠেন। তবে নিখোঁজ রয়েছেন একজন। নিখোঁজ শ্রমিকের সন্ধানে ডুবুরি দল কাজ শুরু করেছে। দুর্ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।
এদিকে, দুর্ঘটনা কবলি লঞ্চটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে, তবে লঞ্চে থাকা যাত্রীদের নিরাপদে অপর আরেকটি লঞ্চে গন্তব্যে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ