Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কনকনে শীতে সড়কের পাশে নবজাতক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

 কনকনে শীতে সড়কের পাশে পড়েছিল নবজাতক। সেখান থেকে উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়া হয়। গতকাল বুধবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটিকে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকেরা।
্এর আগে ভোরে চট্টগ্রামের স›দ্বীপ উপজেলার মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের পাশের একটি সড়ক থেকে ওই নবজাতককে উদ্ধার করে স্থানীয়রা। সেখান থেকে তাকে উপজেলার স্বর্ণদ্বীপ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই কন্যা শিশুর মা-বাবার পরিচয় পাওয়া যায়নি। হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, নবজাতককে কাপড় মুড়িয়ে সড়কের পাশে শিম গাছের ঝোপে ছুঁড়ে ফেলা হয়। শিম গাছের লতায় আঁচড় লেগে তার মুখে রক্ত বের হয়ে আসে। হাসপাতালে নেয়ার পর চিকিৎসা দেয়া হলে শিশুটি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠে। থানার ওসি বশির আহমেদ জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটির মা-বাবার খোঁজ নেয়া হচ্ছে। তাদের সন্ধান পাওয়া না গেলে আইন অনুযায়ী শিশুটিকে কারও জিম্মায় দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ