Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিখোঁজের ৩ দিন পর ব্যবসায়ীর লাশ মিললো সিলেটের ডাউকী নদীতে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৭ পিএম

সিলেটের নিখোঁজের ৩দিন পর নাজিম উদ্দিন (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ গোয়াইনঘাটে ডাউকি নদী থেকে উদ্ধার করা হয়েছে। আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে নদীর কাটারি এলাকায় তার লাশ ভেসে উঠলে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত নাজিম উদ্দিন উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র। পেশায় একজন কাপড়ের ব্যবসায়ী ছিলেন তিনি। নাজিম উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে দাবী করে নিহতের পরিবার।

পুলিশ জানায়, নিহতের শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন না থাকায় ঠিক কী কারণে তার মৃত্যু হয়েছে তা বলা যাচ্ছে না নিশ্চিত করে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ। বিষয়টি নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, নাজিম উদ্দিনের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ।

প্রসঙ্গত, গত ১২ ফেব্রুয়ারি ভোরে জাফলংয়ের উদ্দেশে বের হন নাজিম উদ্দিন। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে এ বিষয়ে গোয়াইনঘাট থানায় দায়ের করেন একটি সাধারণ ডায়েরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ