Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৫৭ পিএম

বরগুনায় কলহের জেরে সালমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তবে স্বামী ফারুক আকনের দাবি তার স্ত্রী ছারপোকা মারার ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ঘটনাটি ঘটেছে বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়িয়া এলাকায়। গৃহবধূর স্বামী অভিযুক্ত ফারুক আকন একই এলাকার হামেদ আকনের ছেলে।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আহম্মেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

সালমার মেয়ে সুমাইয়া ও নাবিলা জানায়, দুপুরে মা চাল ভাজছিল। বাবা এসে মাকে গালাগাল করে মারধর শুরু করে। আমরা ভয়ে ঘরের বাইরে ছিলাম। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

মৃত সালমা বেগমের মা বিলকিস বেগম ও বাবা মোকলেস মিয়া বলেন, যৌতুকের দাবিতে সালমাকে প্রায়ই নির্যাতন করতো ফারুক। কিছুদিন আগেও তিন লক্ষ টাকা দিয়েছি। তারপরও সে যৌতুক দাবি করে নির্যাতন করে আসছিল। আজ দুপুরেও সে সালমাকে মারধর করে আহত করে এবং বিষ খাওয়ায়। পরে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সালমা মারা যায়। খবর পেয়ে আমরা হাসপাতালে এসে মেয়ের মৃতদেহ দেখতে পাই।

অন্যদিকে সালমার স্বামী ফারুক বলেন, সালমা সবসময় আমাকে পরকীয়ার সন্দেহ করতো। এসব বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চড় থাপ্পড় দিয়েছিলাম। এতে সে ঘরে থাকা ছারপোকা মারার ওষুধ সেবন করে। পরে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তার মৃত্যু হয়।

বরগুনা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী আহম্মেদ বলেন, এখন পর্যন্ত লিখিত কোনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ