Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৭:২২ পিএম

জেলার কক্সবাজার ও টেকনাফ সড়কের উখিয়ার হীরার দ্বীপ এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দু’জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, উখিয়া টিএন্ডটি এলাকার বাসিন্দা সিএনজি চালিত অটোরিকশা চালক ইমাম হোসেন (৩৫) ও যাত্রী একই এলাকার নজির আহমদ (৬০)। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন নারী-শিশুসহ আরও অন্তত ৩ জন।

বুধবার সকালে উখিয়ার মরিচ্যা চেকপোস্টের দক্ষিণে হীরার দ্বীপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ।

রামু তুলাবাগান ক্রসিং হাইওয়ে থানার (ওসি) আব্দুর রউফ জানান, টেকনাফগামী একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারগামী যাত্রী বোঝাই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান এবং চালক ও নারী-শিশুসহ আরও চার যাত্রী গুরুতর আহত হন।পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে অটোরিকশার চালক মারা যান।

ওসি আরও জানান, ‘দুর্ঘটনার খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থলে যান। ঘটনাস্থলে একজনের মৃতদেহ পাওয়া যায় এবং বাকীদেরও সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে নেওয়ার পর অটোরিকশার চালক মারা যান।’

তিনি আরও বলেন, এ দুর্ঘটনায় অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গেছে। গাড়ি দুটি জব্দ এবং কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহত দু'জনের পরিচয় পাওয়া গেলেও আহতদের নাম- পরিচয় এখনো পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ