Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

শ্রীনগরে প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৪:০৭ পিএম

পুষ্টি, মেধা, দারিদ্র্য বিমোচন প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন এই স্লোগানে মুন্সীগঞ্জের শ্রীনগর প্রাণীসম্পদ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২ টায় উপজেলার ষোলঘর এ কে এস কে উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ও ভেটেনারি হাসপাতালের আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা সহকারী কমিশনার ভূমি ব্যারিস্টার সজিব আহমেদ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. কামরুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা সান্তনা রানী, উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম, ফায়ার সার্ভিস ওয়্যার হাউস ইনস্পেক্টর মো. মাহফুজ রিবেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামসহ উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত খামারিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ