Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

জেল জলুম উপেক্ষা করে দ্বীন কায়েমের আন্দোলনকে এগিয়ে নিতে হবে - মাওলানা জালালুদ্দীন আহমদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৯:৩০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, দ্বীন কায়েমের আন্দোলন করতে গিয়ে আমাদের অনেক পূর্বসূরি জেল-জুলুমের শিকার হয়েছে। তাই জেলা-জুলুম উপেক্ষা করে দ্বীন কায়েমের আন্দোলনকে এগিয়ে নিতে হবে। তিনি বলেন, জেলে গিয়ে আমাদের হিম্মত ও সাহস বেড়েছে। বাতিল ও তাগুতের রক্ত চক্ষুকে ভয় না করে আমাদের দ্বীন প্রতিষ্ঠার কাজ চালিয়ে যেতে হবে।

তিনি গ্রেফতারকৃত দলের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দের দ্রুত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

তিনি আজ মঙ্গলবার শরীয়তপুর সফরে গেলে বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার নেতা কর্মীদের এক সম্বর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্বর্ধনা সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাওলানা খবির উদ্দীন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মুসলিম উদ্দীন ও মাওলানা আনিসুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ