Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন অগ্রযাত্রা বাধাগ্রস্ত করা যাবে না’

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের এমপি খান আহমেদ শুভ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন অগ্রযাত্রা হচ্ছে কোন ষড়যন্ত্র করেই তা বাঁধাগ্রস্থ করা যাবে না। গতকাল মঙ্গলবার সকালে ও দুপুরে উপজেলার পৃথক তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে নবনির্মিত ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
সকালে উপজেলা সদরের সরিষাদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরে মহেড়া ইউনিয়নের গোড়াকি এবং দুপুরে জামুর্কী ইউনিয়নের কদিমধল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন করেন তিনি।
এ উপলক্ষে কলিমধল্যা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সভায় অন্যদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. আরিফুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো আলমগীর হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহামুদ, যুগ্ম সম্পাদক মোজাহিদুল ইসলাম মনির ও সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, দপ্তর সম্পাদক জহিরুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা প্রকৌশলী মো. আরিফুর রহমান জানান, চাহিদা ভিত্তিক সরকারি প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন (প্রথম পর্যায়) প্রকল্পের আওতায় ২ কোটি ৪১ লাখ ৬ হাজার টাকা ব্যয়ে ভবন তিনটি নির্মাণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ