Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাজীপুরে দেড় কোটি টাকার জাল রাজস্ব স্ট্যাম্পসহ দম্পতি আটক

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের জয়দেবপুরে জাল রেভিনিউ স্ট্যাম্প, জাল কোর্ট ফি স্ট্যাম্প, দলিল প্রমাণক জাল স্ট্যাম্প ও এসব তৈরির উপকরণ সামগ্রীসহ এক দম্পতিকে আটক করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (২ নভেম্বর) রাত থেকে বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাত পর্যন্ত জয়দেবপুরের মাঝুখান মধ্যপাড়া এলাকার আক্কাস আলীর ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে দু’জনকে আটক করা হয়। শুক্রবার (৪ নভেম্বর) বেলা ১১টায় সিআইডির জেলার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

আটক দুজন হল- বরিশালের কোতোয়ালি থানার দক্ষিণ রূপাতলী এলাকার মৃত ইছহাক হাওলাদারের ছেলে মো. ফারুক হাওলাদার (৪৫) ও তার স্ত্রী মাসুমা বেগম (৩৫)। তাদের কাছ থেকে জব্দ মালামালের মূল্য এক কোটি ৬৭ লাখ ১২ হাজার ৪০০ টাকা প্রায়।

এ ব্যাপারে বৃহস্পতিবার রাতে পুলিশ পরিদর্শক দুলাল চন্দ্র সেন বাদী হয়ে জয়দেবপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ