Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে নার্সিং কলেজের আবাসিক ভবন থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

লালমনিরহাট থেকে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৭ পিএম

লালমনিরহাটে নার্সিং কলেজের একটি আবাসিক ভবনের নিজ কক্ষে আল আমিন সরকার আবির (২২) নামের এক শিক্ষার্থীর মরদেহ পাওয়া গেছে। পুলিশ জানায়, ওই ছাত্র আত্বহত্যা করেছেন না কি তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে ।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) বিকেল ৪টার দিকে লালমনিরহাট নার্সিং কলেজের ৮০০ বর্গফুট আবাসিক ভবন নামক ছাত্রদের আবাসিক হলের নিজ কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।
উদ্ধারকৃত আল আমিন সরকার আবির (২২) টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার শহর গোপিনপুর (আষারিয়া চালা) এলাকার সাইফুল ইসলামের পুত্র। সে লালমনিরহাট নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং সাইন্সের ১ম বর্ষের ছাত্র।
উদ্ধার হওয়া শিক্ষার্থীর রুমমেট রনি আহমেদ জানায়, দুপুরে খাবারের সময় হলে আমরা আমাদের হলের সব শিক্ষার্থী খেতে যাই। তখনও সে রুমের মধ্যেই ছিলো। খাবার শেষে হলে ফিরে দেখি কক্ষটি ভিতর থেকে আটকানো। পরে অনেক ডাকাডাকি করা হলে কোনো সাড়াশব্দ পাইনি। পরে তার ফোনে কল করলেও সে রিসিভ করছিলো না। রুমে ঢোকার চেষ্টা করে ব্যর্থ হলে বিষয়টি আমাদের অধ্যক্ষ স্যারকে অবগত করি। পরবর্তীতে তিনি আরও কয়েকজন শিক্ষক ও হলে থাকা শিক্ষার্থীকে নিয়ে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে আল আমিনের ঝুলšত মরাদেহ দেখতে পান। পরে বিষয়টি কলেজ কর্তৃপক্ষ থানা পুলিশকে অবগত করে এবং পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করেন।
আবাসিক হল থেকে ছাত্রের মরদেহ উদ্ধার বিষয়ে জানতে চাইলে লালমনিরহাট নার্সিং কলেজের অধ্যক্ষ সাহেব সাংবাদিকদের সাথে এব্যাপারে কোন কথা বলতে রাজি হননি।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, নার্সিং কলেজের আবাসিক হল থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে । তবে এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পরই জানা যাবে । আমরা লাশ্য মর্গে প্রেরণ করেছি। পাশাপাশি অনুসন্ধ্যানও চলছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ