Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে ইমাম, খতিব ও আলেমদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৭:০৫ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে মসজিদের ইমাম খতিব ও আলেম-ওলামাদের নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ এবং সামাজিক সমস্যা নিরসন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ সভা কক্ষে মুন্সীগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ প্রশিক্ষণের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওসমান গনি তালুকদার। এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মুন্সীগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনের সিনিয়র মাস্টার ট্রেইনার আলহাজ্ব মুফতি সরওয়ার হোসাইন, মাওঃ মোশারফ হোসাইন, হাফেজ মাওঃ ওহিদুল ইসলাম, মাওঃ আঃ মজিদ, মাওঃ আঃ রহিম, মাওঃ মো. ইসরাফিল ও মাওঃ মো. মোস্তফা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ