Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আনোয়ারায় ছিনতাইকারীসহ গ্রেফতার ৫, সরঞ্জাম উদ্ধার

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চার পেশাদার ছিনতাইকারী ও একজন পরোয়ানাভুক্ত পলাতক আসামীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জাম ও ছিনতাই হওয়া মালামালও উদ্ধার করা হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) রাতে উপজেলার বারখাইন ইউনিয়নের শোলকাটা এলাকা থেকে আনোয়ারা থানা পুলিশ তাদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানা সূত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে বারখাইন ইউনিয়নের হাসপাতাল মোড় থেকে শোলকাটা পিএবি সড়কের মোড় পর্যন্ত চুরি ছিনতাই বেড়ে যায়। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব ছিনতাইকারী দলের চার সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল শফিউল আলম সবুজ (২৩) মোঃ শিফাত প্রঃ মামুন (২০) মোঃ রায়হান (২৪) মোঃ সাকিব (২১)।

এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা, ১ চাপাতি,১ টি ছুরি ও ছিনতাই হওয়া একটি মোবাইলসহ নগদ দুই হাজার টাকা উদ্ধার করা হয়।

অপরদিকে উপজেলার রায়পুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের উত্তর পরুয়াপাড়া গ্রাম থেকে আবু তাহের (৫৩) নামে এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, গোপন সংবাদে অভিযান চালিয়ে সোমবার রাতে ৪ ছিনতাইকারী ও এক সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত সরঞ্জাম ও ছিনতাই হওয়া মালামালও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ