Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

চালককে খুন করে সিএনজি ছিনতাই

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৪২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মৃগালী গ্রামে চালককে খুন করে সিএনজি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ ঘটনার খবর নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত সিএনজি চালকের নাম মো: মোজাম্মেল হক(২৫)। সে নান্দাইল উপজেলার সাভার গ্রামের জালুয়া পাড়া গ্রামের বাসিন্দা। তাঁর পিতার নাম ফরিদ মিয়া।


মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের মৃগালী গ্রামের একটি ফিসারি সংলগ্ন সড়কের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়।

এই তথ্য নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ: কাদির মিয়া। তিনি জানান, অজ্ঞতনামা দুর্বত্তরা চালক মোজাম্মেল হোসেনকে খুন করে সিএনজি নিয়ে পালিয়ে গেছে। এ ঘটনায় অভিযান চলছে। তবে এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, বিগত কয়েক বছর আগে মৃগালী গ্রামের একই স্থানে পার্শ্ববর্তী সরিষা গ্রামের আনোয়ার হোসেন নামের এক যুবককে খুন করে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে ওই ঘটনায় থানায় মামলা দায়ের হলেও এখন পর্যন্ত ওই হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ