Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বাসচাপায় ৬ জন নিহতের ঘটনায় অভিযুক্ত বাস চালক গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৬:২৭ পিএম

বগুড়ার শেরপুর উপজেলায় হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচের চাপায় ৬ জন নিহতের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত বাসচালক সাইফুল ইসলামকে (৫৬) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)। মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর অধিনায়কের কার্যালয়ের (সিরাজগঞ্জ) মিডিয়া অফিসার (সহকারী পুলিশ সুপার) মো. মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, সোমবার বিকেলে সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার একতা হোটেলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। বাসচালক সাইফুল, সে ঢাকা সাভারের বেগুনবাড়ী গ্রামের বাসিন্দা। তার বাবার নাম জানে আলম।

উল্লেখ্য গত ২৬ জানুয়ারি (বুধবার) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর থেকে যাত্রীবাহী একটি সিএনজি চালিত অটোরিকশা উপজেলার ছোনকার উদ্দেশ্যে রওয়ানা দিলে অটোরিকশাটি উপজেলার রাজাপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা (ঢাকা থেকে বগুড়াগামী) হানিফ পরিবহনের একটি বাস চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা এক নারীসহ পাঁচজনের মৃত্যু হয়। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

এ ঘটনার পর থেকেই পলাতক ছিলেন বাস চালক সাইফুল ইসলাম। দুর্ঘটনার পরদিন বুধবার (২৬ জানুয়ারি) রাতেই নিহত অটোরিকশা চালকের ছেলে মো. সেলিম বাদী হয়ে শেরপুর থানায় সড়ক পরিবহন আইন মামলা করেন। মামলায় হানিফ পরিবহনের ঐ বাসের চালককে আসামী করা হয়। একই সঙ্গে র‌্যাব-১২ এর কাছে লিখিত অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।

গ্রেফতারের পর সাইফুলকে শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ