Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় পুলিশের উপর হামলায় গ্রেপ্তার ১২

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৬:১৬ পিএম

পুলিশের উপর হামলায় এজাহারনামীয় ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো-সাকিব, হৃদয় হাসান, সাইদুল ইসলাম ওরফে সাগর ওরফে সাধু, রবিউল, জাহাঙ্গীর, জুয়েল, আতিক হাসান, রাফি, বাবু, মাসুদ রানা, আল আমিন ও কাউসার।

মামলায় উল্লেখ করা হয়, এএসআই রফিকুল ইসলাম সঙ্গীয় দুই কনেষ্টেবল নিয়ে চালক জাহিদুল ইসলামের সিএনজি যোগে পলাতক আসামীদের গ্রেফতারে ফতুল্লার তল্লা এলাকায় গত রোববার (১৩ ফেব্রুয়ারী) অভিযান চালায়।

এসময় পুলিশ দেখে ৩জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন একজনকে আটক করে দুইজন পালিয়ে যায়। আটক ব্যক্তিকে পলাতক আসামী মনে করে জিজ্ঞাসাবাদ করলে সে তার প্রকৃত নাম ঠিকানা প্রকাশ করলে তাকে ছেড়ে দেয়া হয়।

এরপর ছাড়া পেয়ে ওই তিনজন সহ তাদের দলবল নিয়ে লাঠি রড হাতে পুলিশের বহনকৃত সিএনজি চালকের উপর হামলা চালায়। তখন সিএনজি ভাংচুর করে চালক জাহিদুলকে মারধর করে।

এসময় এএসআই রফিকুল ইসলাম তার দুই কনেষ্টেবল নিয়ে বাধা দিলে সন্ত্রাসীরা তাদেরও মারধর করে আহত করেন। তখন খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ১২জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান বলেন, তাৎক্ষনিক হামলাকারীদের নাম পরিচয় পাওয়া যায়নি। তাই প্রাথমিক তদন্ত শেষে মামলা গ্রহণ করতে কিছুটা বিলম্ব হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ