Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালের এক্স-রে কক্ষে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৯ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এক্সরে কক্ষে চিকিৎসাধীন এক রোগীকে ধর্ষণের চেষ্টা হয়েছে। রামেক হাসপাতালের এক পরিচ্ছন্নতা কর্মীর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। পরিচ্ছন্নতা কর্মীর নাম আনিছুর রহমান (৪০)। বাঘা উপজেলায় তার বাড়ি। সোমবার রাতে নগরীর রাজপাড়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে সেই পরিচ্ছন্নতা কর্মীকে গ্রেপ্তার করে।
ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে আনিছুরের বিরুদ্ধে সোমবার রাতে নগরীর রাজপাড়া থানায় ধর্ষণের চেষ্টার একটি মামলা করেন। তারপরেই পুলিশ অভিযান চালিয়ে আনিসুলকে গ্রেপ্তার করে। মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরীর বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলায়। ভুক্তভোগী ওই কিশোরী ষষ্ঠ শ্রেণির ছাত্রী । ওই ছাত্রী সম্প্রতি অপহরণের শিকার হয় এবং তাকে গাজীপুর থেকে উদ্ধার করে পুলিশ। এরপরেই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য, ধর্ষণ কিংবা ধর্ষণের ফলে সে অন্তসত্তা হয়েছে কি না সেই তথ্য জানতে তাকে গত ৬ ফেব্রুয়ারি রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) বিভাগে ভর্তি করে পুলিশ। তার শারীরীক পরীক্ষা শেষে ৯ ফেব্রুয়ারি হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়। বাড়ি ফিরে ওই কিশোরী পরিবারের সদস্যদের জানায় যে, গত ৮ ফেব্রুয়ারি দুপুরে আল্ট্রাসনোগ্রাফি করতে তাকে যখন তিন নম্বর এক্স-রে কক্ষে ঢোকানো হয়েছিল। এরপরেই সেখানে সেই পরিচ্ছন্নতাকর্মী তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপরেই তার পরিবারের পক্ষ থেকে আনিসুরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা করা হয়। এ বিষয়ে জানতে চাইলে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইদুল ইসলাম বলেন, কিশোরীর বাবা থানায় মামলা দায়েরের পর পরই আমরা বিশেষ অভিযান চালাই। এরপর পরিচ্ছন্নতাকর্মী আনিছুরকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ