Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামীকে নিয়ে মালদ্বীপে উড়াল দিলেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৬ পিএম

হাজার দ্বীপের দেশ মালদ্বীপে স্বামীকে নিয়ে উড়াল দিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) তারা ঢাকা ছেড়েছেন। রাজধানী মালের অদূরে সিপ্লেনে করে নীলজলে ঘেরা একটি সবুজ দ্বীপ রিসোর্টে উঠবেন তারা। সেখানেই পাঁচ দিন থাকবেন মিম ও সনি।

হানিমুন প্রসঙ্গে মিম বলেছেন, বিয়ের পর আমাদের দুজনের প্রথম ভালোবাসা দিবস ছিল গতকাল। আগেই পরিকল্পনা করে রেখেছিলাম, ভালোবাসা দিবসে পরিবারের সবাইকে নিয়ে আমরা সেলিব্রেট করবো। পরদিন হানিমুনে যাব, সেভাবেই করছি।

মালদ্বীপে হানিমুনের প্রসঙ্গে মিম বলেন, পৃথিবীর অনেক দেশ ঘুরেছি, কিন্তু মালদ্বীপে যাওয়া হয়নি। ছবিতে দেখেছি, বইয়ে পড়েছি দেশটি অনেক সুন্দর। তাই দেশটির প্রতি আমার একটা আগ্রহ আছে।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারেন মিম। এরপর চলতি বছরের ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। তবে করোনায় আক্রান্ত হওয়ার কারণে হানিমুনে যেতে পারেননি। অবশেষে বিবাহোত্তর অবকাশ যাপনে ছুটলেন নবদম্পতি।

এর আগে সনির ব্যাপারে মিম জানান, তার স্বামী একজন ব্যাংক কর্মকর্তা। তিনি জন্মগ্রহণ করেছেন কুমিল্লায়। মাধ্যমিক শেষ করেন কুমিল্লা জিলা স্কুল থেকে। ঢাকায় এসে সনি পোদ্দার পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। সনি পোদ্দার বর্তমানে কর্মরত আছেন সিটি ব্যাংকে। এর আগে তিনি স্ট্যান্ডার্ড চার্টার্ড ও ইস্টার্ন ব্যাংকে চাকরি করেন। তার সঙ্গে মিমের ৬ বছরের প্রেমের সম্পর্ক ছিল। এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়, তারপর প্রেম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ