Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ে করলেন ক্লোজআপ তারকা রানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৩ পিএম

বিশ্ব ভালোবাসা দিবসেই নিজের বিয়েটা সেরে ফেলেছেন ক্লোজআপ ওয়ান তারকা ও সংগীতশিল্পী, উপস্থাপক ও সংগীত পরিচালক এইচ এম রানা। কনে ডা: আফিয়া ফারজানা শাম্মী ইন্টার্ন চিকিৎসক হিসেবে রাজধানীর একটি বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত আছেন।

এ প্রসঙ্গে রানা বলেন, ‘এফ এম রেডিওতে চাকুরী করা অবস্থায় ওর সাথে আমার পরিচয় ও বন্ধুত্ব । ও তখন স্কুলের ছাত্রী আর আমি সবে অনার্স শেষ করে মাষ্টার্সে ভর্তি হব একইসাথে তখন আমি রেডিওতে কাজ করি। ও ছিলো আমার রেগুলার শো লিসেনার এবং আমার গান ও খুব পছন্দ করতো। বন্ধুত্বের এই দীর্ঘ লম্বা সময়ে আমরা দেখেছি জীবনের নানান চড়াই উৎরাই। কিন্তু কখনোই আমরা পিছপা হইনি নিজেদের মধ্যে বাঁধার দেয়াল তৈরি করিনি ও কাউকে করতেও দেইনি এবং জীবনের কোনো অবস্থাতেই কেউ কারো হাতটা ছেড়ে যাইনি। অত:পর আমরা সিদ্ধান্ত নিলাম বিয়ে করার। আর সেই বিয়েটাকে ভালোবাসায় স্মরনীয় করে রাখতে উভয় পরিবারের সিদ্ধান্তে আমরা ভ্য্যালেন্টাইন’স ডে-কেই বিয়ের জন্য বেছে নিলাম।’

হানিমুনে কোথায় যাওয়া হচ্ছে জানতে চাইলে রানা বলেন, ‘আমার শ্বশুর-শ্বাশুড়ীসহ পরিবারের অনেকেই আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করেন, তাই ইচ্ছা আছে দুবাইতে বেশ কদিন কাটিয়ে আমেরিকায় পরিবারের সবার সাথে পুরো সময়টা কাটানোর । রানা তার নতুন দাম্পত্য জীবন যেন সুন্দর ও সুখের হয় সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।’

আগামী জুলাইতে উভয় পরিবারের উপস্থিতিতে সবাইকে আমন্ত্রণ জানিয়ে ঘটা করে বিয়ের মূল আনুষ্ঠানিকতার আয়োজন করা হবে বলে রানা জানান। তিনি তার নতুন দাম্পত্য জীবন যেন সুন্দর ও সুখের হয় সেজন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

রানা বেশ কদিন ধরেই সিরিজ আকারে তার বিভিন্ন পোষ্টে বিয়ের নানান প্রস্তুতিমূলক আয়োজন ও কর্মকাণ্ডের ছবি আপলোড করার মধ্য দিয়ে সবার মাঝে একরকম রহস্য তৈরি করেন। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ার কমেন্টস ঘর আর মেসেঞ্জারে সবার বেশ প্রশংসা পাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ