Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবির সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের কমিটি গঠন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৩১ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের 'এসোসিয়েশন অব সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং’ এর ২৭তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সহ-সভাপতি পদে সাদিয়া আফরিন প্রিয়া ও সাধারণ সম্পাদক পদে আব্দুন নূর তুষার দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ভার্চুয়াল সভায় বিভাগীয় প্রধান ড. মো. মিছবাহ উদ্দিন নতুন কমিটির অনুমোদন প্রদান করেন বলে গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার সকালে অনলাইন মাধ্যমে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সদ্য সাবেক সহ-সভাপতি নাজমুল ইসলাম রাফি এবং সাধারণ সম্পাদক এম.ডি. আবু রেদয়ান খান নব-নির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন। এতে সভাপতি হিসেবে সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো: মিছবাহ উদ্দিন এবং কোষাধ্যক্ষ হিসেবে একই বিভাগের প্রভাষক আয়েশা ফেরদৌস মিতা রয়েছেন। পরিষদের সহ-সাধারণ সম্পাদক পদে শাহিদুর রহমান শিহাব, সহ-কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ ইসহাক, সাংগঠনিক সম্পাদক পদে প্রীতম কর্মকার রনি, নারী প্রতিনিধি পদে সায়ীদা রাফিয়া মালিহা, সাংস্কৃতিক সম্পাদক পদে সাবিহ সাফওয়াত এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সাইফুল আলম মনোনীত হয়েছেন। এছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক পদে এম.ডি. ওয়ায়েস সজীব, সেমিনার বিষয়ক সম্পাদক পদে তাসমিয়াহ আরেফীন, প্রচার সম্পাদক পদে নায়ীমুর রহমান, প্রকাশন সম্পাদক পদে অনন্যা সোহেলি চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক পদে নাবিদ হাসনাত, দপ্তর সম্পাদক পদে ফাহমিদা রহমান মম, ক্রীড়া সম্পাদক পদে জুবায়ের হোসেন সালমান, আপ্যায়ন সম্পাদক পদে কামরুজ্জামান অনিক, যোগাযোগ সম্পাদক পদে তন্ময় গোস্বামী, সহ-আপ্যায়ন সম্পাদক পদে রায়ীদ আহমেদ নিশাত নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ