Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চুলার আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১০:৫৯ পিএম

রান্না করতে গিয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জে নিজ চুলার আগুনে পুড়ে সুকুমা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (১৪ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের মৃত মোসলেম সিকদারের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানাযায়, বৃদ্ধার একটি ছেলে ঢাকায় থাকে পরিবারে আর কোন লোক না থাকায় তিনি একাই থাকতেন এবং রান্না করে খেতেন। রবিবার (১৩ ফেব্রুয়ারী) বিকাল ৩ টার দিকে সে নিজ রান্নাঘরে রান্না করার সময় অসাবধানতাবশত পরনের চাদরে আগুন লাগে। পরে অন্য কাজে ঘরের ভিতর গেলে সেখানে বসে আগুন দেখতে পায় সে। পরে নিজে আগুন নিভানোর চেষ্টা করলেও বয়স্ক হওয়ার কারণে আগুন নেভাতে না পারা এবং শীতের কাপড় পড়া থাকার কারণে আগুন দ্রুত শরীরে ছড়িয়ে পরে। এ সময় তার ডাক চিৎকারে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। সেখান অবস্থার অবনতি হলে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ