Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চৌগাছায় ১১ আসামি গ্রেফতার

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

যশোরের চৌগাছায় মাদক বিরোধী চারটি অভিযানে ৫ মাদক ব্যবসায়ী ও পরোয়ানাভুক্ত ৬ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার বিকেল থেকে সন্ধ্যার মধ্যে উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গতকাল সোমবার দুপুরে তাদের যশোর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
চৌগাছা থানার ডিউটি কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আরিফ হুসাইন জানান, গত রোববার রবিবার বিকেলে থানার উপ-পরিদর্শক বাচ্চু মিয়ার নেতৃত্বে জগদীশপুর তুলা বীজ বর্ধন খামারের মধ্যে অভিযান চালিয়ে কান্দি গ্রামের জসিম উদ্দিন ও স্বর্পরাজপুর গ্রামের আজিমুল ইসলামকে ৫টি ইয়াবা বড়ি ও একশ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। একইদিন রাত আটটার দিকে উপজেলার তাহেরপুর থেকে ৭ পিস ইয়াবাসহ জামাল উদ্দিনকে গ্রেফতার করেন উপ-পরিদর্শক মেহেদী হাসান। অন্য একটি অভিযানে সহকারী উপ-পরিদর্শক সুমন হোসেন সুখপুকুরিয়া গ্রামের বিল্লাল হোসেনকে ১০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন। একইদিন অন্য একটি অভিযানে লিমন হাসানকে ৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেন থানার সহকারী উপ-পরিদর্শক জিতু আলী।
এছাড়া এই সময়ের মধ্যে গ্রেফতারি পরোয়ানাভুক্ত সুখপুকুরিয়া ইউনিয়নের পুড়াপাড়া গ্রামের বকুল হোসেন, স্বরূপদাহ ইউনিয়নের মাধবপুর গ্রামের আমিনুর রহমান, আব্দার আলী, রিজিয়া খাতুন ও ফাতেমা খাতুন এবং চৌগাছা পৌরসভার ইছাপুর গ্রামের মোবারক আলীকে গ্রেফতার করে পুলিশ।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ জানান, মাদক উদ্ধারের ঘটনায় পৃথক চারটি মামলা হয়েছে। এসব মামলায় গ্রেফতার দেখিয়ে পাঁচ মাদক ব্যবসায়ীকে এবং অন্য ছয়জনকে গ্রেফতারি পরোয়ানামূলে গতকাল সোমবার দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ