Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুলাউড়ায় শিশু ধর্ষণ: ধর্ষক আটক

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৭ পিএম

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হোসাইন আহমদ (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার কর্মধা থেকে ধর্ষক হোসাইনকে আটক করে পুলিশ।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি শিশুটি বসতঘরের পেছনে একা খেলাধুলা করছিল। এ সুযোগে হোসাইন ওই শিশুকে ফুসলিয়ে নিয়ে নির্জন স্থানে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হোসাইন দৌড়ে পালিয়ে যান। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দ্রুত উদ্ধার করে মৌলভীবাজারের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ১৩ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যায় শিশুটির মা বাদী হয়ে হোসাইন আহমদকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। ওই রাতেই এসআই পরিমল চন্দ্র দাস কর্মধার পাট্টাই এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক হোসাইনকে আটক করেছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষক হোসাইনকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ