Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে মাদক বিরোধি অভিযানে ৭ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৬:০৫ পিএম

নাটোরে মাদক বিরোধি অভিযান চালিয়ে ৩ হাজার ৩৮৫ লিটার চোলাইমদসহ ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার একডালা ও একডালা মেহেন্দিতলা গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন শ্রী রহিম পাহান (৪০), পিতা- মৃত আকালু, শ্রী বাবুল পাহান, (৬৫), মৃত বিরেশ পাহান, লিটন পাহান (২২), মিঠুন পাহান (২৬), উভয় পিতা- জয়নাল পাহান, সর্ব সাং- একডালা, শ্রী রনজিৎ কর্মকার (৪০), পিতা- শ্রী সুবল কর্মকার@ ডেলা, শ্রী রাজেন কর্মকার (৬০), পিতা- মৃত উপেন কর্মকার ও কল্পনা পাহান (৪০), স্বামী- মৃত লিবারন পাহান সর্বসাং একডালা মেহেন্দিতলা, নাটোর সদর।
সিপিসি ২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ থেকে পাঠনো এক ইমেইল বার্তায় জানানো হয় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার সদর থানাধীন একডালা গ্রাম ও একডালা মেহেন্দীতলা গ্রামস্থ এলাকায় কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে দুইটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৩ হাজার ৩৮৫ লিঃ চোলাই মদসহ ইপরোক্ত ৭ জন আসামীদেরকে গ্রেফতার করে।
পরবর্তীতে উল্লিখিত জব্দকৃত চোলাইমদ হতে ২৫০ (দুইশত পঁঞ্চাশ) মিঃলিঃ করে ১৬টি প্লাস্টিকের বোতলে মোট ৪ লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও বিজ্ঞ আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়। অবশিষ্ট ৩ হাজার ৩৮১ লিটার চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ২৯(৩) ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়।
উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে ইমেইল বার্তায় জানানো হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ