Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ডাদেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৭ পিএম

দ্বিতীয় স্ত্রীকে গলা কেটে হত্যার দায়ে নেত্রকোনায় মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। সোমবার দুপুরে সকল সাক্ষী প্রমাণ শেষে আসামি মো মিলন মিয়ার উপস্থিতিতে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শাহজাহান কবির এ রায় দেন।
মামলার বিবরণে জানা যায়, মিলন মিয়া নরসিংদীতে টিভি ফ্রিজ এর দোকানে কর্মচারী থাকাকালীন সময়ে দ্বিতীয় স্ত্রী নাসরিনের সাথে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়। কিন্তু বিয়ের পর স্বামী মিলন মিয়া জানতে পারেন দ্বিতীয় স্ত্রী দেহ ব্যবসার সাথে জড়িত। এরপর থেকেই পারিবারিক কলহ চলে আসছিলো তাদের মধ্যে। এরপর ২০১৭ সালের ২০ আগষ্ট নেত্রকোনা পৌরশহরের হোসেনপুর ধানক্ষেত থেকে নরসিংদী জেলার শিবপুর থানার তেঁতুলিয়া গ্রামের নাসরিন আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে নেত্রকোনা মডেল থানা পুলিশ। পরবর্তীতে মডেল থানার পুলিশ পরিদর্শক সোলায়মান হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে মামলার তদন্ত শেষে নেত্রকোনার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের লুৎফুর রহমানের ছেলে মিলন মিয়াকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। আদালতে দেয়া জবানবন্দি ও ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামির বিরুদ্ধে ৩০২ ধারায় আনীত অভিযোগ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত আজ এ রায় প্রদান করেন।
এদিকে মাত্র কয়েক বছরের মধ্যেই মামলাটি চূড়ান্ত পর্যায়ে সঠিক বিচার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন নেত্রকোনা জেলা ও দায়রা জজ আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ইফতেখার উদ্দিন আহম্মেদ (মাসুদ)। তিনি আরো বলেন, হত্যা মামলায় এমন রায়ে সামাজিক ভাবে হত্যাকান্ডের মতো অপরাধ প্রবণতা কমে আসবে। বলেও মনে করেন ইফতেখার উদ্দিন তালুকদার মাসুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ