Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় প্রথম স্ত্রীর বিরুদ্ধে স্বামীর লিঙ্গ কাটার অভিযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৫৪ পিএম

বরগুনার পাথরঘাটায় স্বামীর লিঙ্গ কর্তন করার অভিযোগ উঠেছে প্রথম স্ত্রীর বিরুদ্ধে। সোমবার (১৪ফেরুয়ারি) সকাল পৌনে পাঁচটার দিকে উপজেলার সদর ইউনিযনের রুহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত সেলিম মিয়াকে (৪৫) পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সেলিম মিয়া উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের রুহিতা হিঙ্গুর শরিফের ছেলে। পেশায় একজন মৎস্যজীবী। অভিযুক্ত মমতাজ বেগম সেলিম মিয়ার প্রথম স্ত্রী। তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামে। বাবার নাম খেজমত আলী হাওলাদার। তাদের দাম্পত্য জীবনে ৪ ছেলে ও ১ মেয়ে রয়েছে। ভালোবাসা দিবসে এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সেলিম মিয়ার দ্বিতীয় স্ত্রী পুতুল জানান, চার বছর আগে তাদের বিবাহ হয়। তাকে বিবাহ করার পর থেকেই প্রথম স্ত্রীর সাথে দ্বন্দ্ব লেগেই থাকত। এরপর আমি স্বামীর কাছ থেকে ছেড়ে দু'বছর আগে আমার বাবার বাড়ি় মঠবাবড়িয়া চলে যাই। সেখানে মাঝে মাঝে সেলিম মিয়া বেড়াতে আসতো।

সেলিম মিয়া জানান, দ্বিতীয় স্ত্রীর বাড়িতে ১০ দিন বেড়ানো শেষে রবিবার সন্ধ্যায় বাড়িতে আসি। রাতে খাওযা দাওয়া শেষ করে প্রথম স্ত্রী মমতাজের সাথে ঘুমিয়ে পরি। সকালে হঠাৎ ঘুমের মধ্যে টের পাই মমতাজ বঁটি দিয়ে আমার গোপন অঙ্গ কাটতেছে। তবে কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারছেন না তিনি।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্রে জানা যায়, সেলিম মিয়ার লিঙ্গে ৯ টি সেলাই লেগেছে। হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয় পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, বিষয়ট আমরা শুনে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত তাদের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ