Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ইউপি সচিবের বিরুদ্ধে গন অনশনে চেয়ারম্যান

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৪:৫৩ পিএম

নেছারাবাদ উপজেলার ১নং বলদিয়া ইউনিয়ন পরিষদের সচিব চাদ নারায়নের বিরুদ্ধে প্রতীকি গন অনশন করেছে ইউপি চেয়ারম্যান সহ এলাকার সর্বস্থরের লোকেরা। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদের সামনে বলদিয়া ইউনিয়নের সর্ব স্তরের লোকজনের ব্যানারে ওই প্রতীকি গন অনশনের আয়োজন করা হয়। ঘুষ ও জন হয়রানির অভিযোগে সচিব চাদ নারায়নের বিরুদ্ধে ওই প্রতিকী গন অনশন করা হয়।

এতে বক্তব্য রাখেন বলদিয়া ইউপি চেয়ারম্যান মো: সাইদুর রহমান, সমাজ সেবক মো: মেহেদী সহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের লোকজন।

ইউপি চেয়ারাম্যান সাইদুর রহমান বলেন, তার পরিষদের সচিব চাদ নারায়ন খুবই দুর্নীতিপরায়ন লোক। সে জন্ম নিবন্ধনের নামে ইউনিয়নের মানুষকে হয়রানি করে। প্রতিটি জন্ম সনদ থেকে চাদ নারায়ন ১৫০- ২০০ টাকা পর্যন্ত আদায় করে থাকে।তিনি আরো বলেন, তার ইউনিয়ন থেকে প্রতিদিন গড়ে একশ জন্ম সনদ দেয়া হয়। এছাড়াও সচিব চাদ নারায়ন নিয়মিত অফিস করেন না। এমনকি সঠিক সময়ে অফিসেও আসেননা। ইচ্ছামত অফিস করেন তিনি। চেয়ারম্যান বলেন এ বিষয়ে তাকে একাধিকবার সতর্ক করা হলেও কর্নপাত করছেনা।

এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত সচিব নারায়নের সাথে কথা বলার জন্য তার ফোনে কল করলেও একাধিকবার ফোনটি বন্ধ পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ