Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়ির দাঁতমারায় যুবককে জবাই করে হত্যা : প্রতিবাদে অপর যুবকের ঘরে আগুন!

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৭ পিএম

পারিবারিক পূর্ব বিরোধের জের এবং ফেসবুকে দেয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে ফটিকছড়ি'র ভুজপুর থানার দাঁতমারা ইউপির ইসলামপুর গ্রামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে। একই গ্রামের আক্কাস ও মামুনের নেতৃত্বে একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটায় বলে স্থানীয়রা জানান ।

ভূজপুর থানার ওসি মোহাম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, দাঁতমারা ইউপির ইসলামপুর গ্রামের আলী হোসেনের পুত্র মো: জসিম উদ্দিন (৪২) ও মোঃ করিম উদ্দিনের স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল এবং রবিবারও ঝগড়া-ঝাটির এক পর্যায়ে করিমের স্ত্রী ক্ষুব্ধ হয়ে পার্শ্ববর্তী পিত্রালয়ে চলে যায়। এ নিয়ে রবিবার রাতে দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে আজ ভোরে পুনরায় ঝগড়া-ঝাটি শুরু হলে করিমের শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে জসিম উদ্দিনের গলা কেটে জবাই করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে ঘটনায় জড়িত মামুনের বাড়ীতে অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেয়। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত অটোরিকশা চালক জসিম উদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
স্থানীয় ইউপি সদস্য মোঃ কামাল উদ্দিন জানায়, রবিবার বিকেলে পুলিশ ও এলাকাবাসী যৌথ অভিযান চালিয়ে মূল হোতা মামুন, পিতা- জামালকে গ্ৰেফতার করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ