Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষকের উপর হামলা ভাংচুর লুটপাট শিক্ষকসহ আহত চার

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৩:৫৩ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় একস্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়িতে গিয়ে শিক্ষকের উপর হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনায় শিক্ষক বসুদেব শীল সহ চারজন আহত হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার বান্ধল গ্রামে এ হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এঘটনায় গতকাল রবিবার রাতে আহত শিক্ষকের স্ত্রী উজ্জলা রানী শীল বাদী হয়ে বাগান উত্তরপাড়া গ্রামের উত্তম বাড়ৈ সহ অজ্ঞাতনামা ১৫/২০ জনকে বিবাদী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। আজ সোমবার উজ্জলা রানী শীল বলেন আমার স্বামী বসুদেব শীল দীর্ঘ দিন ধরে সুনামের সহিত কোটালীপাড়া পাবলিক ইনিস্টিটিউশন ( কেপি) মডেল স্কুলে গণিত বিভাগের একজন আদর্শ শিক্ষক হিসেবে শিক্ষকতা করে আসছেন এবং শিক্ষকতার পাশাপাশি প্রায় ৩০ বছর যাবৎ নীজ বাড়িতে যষ্ঠ থেকে দশম শ্রেণির টিউশন ব্যাচের শিক্ষার্থীদের পাঠ দান করিয়ে আসছেন। এতোদিনে কোন শিক্ষার্থী আমার স্বামীকে খারাপ বলতে পারে নাই কিন্তু ওই শিক্ষার্থীকে দিয়ে আমার স্বামীর সুনাম নস্ট করার জন্য পরিকল্পিত ভাবে বাগান উত্তরপাড়া গ্রামের উত্তম বাড়ৈ গত এক সপ্তাহ আগে তার মেয়েকে প্রাইভেট পরানোর জন্য আমার স্বামীকে অনুরোধ করেন এবং এই এক সপ্তাহের মধ্যে তার মেয়েকে নিয়ে আমার স্বামীর বিরুদ্ধে একটি মিথ্যা অপবাদ দিয়ে লোকজন নিয়ে বাড়িতে এসে শিক্ষকের উপর হামলা চালায় এবং ঘরের আসবাপত্র ভাংচুর করে নগত ৪ লক্ষ টাকা ও কয়েক ভরি স্বর্ণ অলংকার লুট করে নিয়ে যায়। এসময় তাদের এই জুলুম ও অন্যায়ের প্রতিবাদ করলে আমার ছেলে চন্দ্র শেখর সচ্ছ,আমার বৃদ্ধা শাশুড়ী লক্ষী রানী শীল, ও প্রতিবেশী জিবু বেগমকে তারা মারপিট করে আহত করে। পরে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষে আমার স্বামীর বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা ও সংবাদকর্মিদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে যাহা পুর্বপরিকল্পিত সাজানো,মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন গত শনিবার আমার স্বামী যখন শিক্ষার্থীদের প্রাইভেট পরায় তখন আমি এবং আমার পরিবারের অন্যান্য লোকজন বাড়িতেই ছিল এটা একটি মিথ্যা সাজনো গল্প। আহতদের মধ্যে আমার স্বামীর অবস্হা গুরুতর হওয়ায় তাকে গোপালগঞ্জ ২৫০ শয্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে, বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এর আগে গত শনিবার ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে প্রাইভেট পরানো শেষে ধর্ষণ চেস্টার অভিযোগ এনে গতকাল রবিবার দুপুরে বাড়িতে গিয়ে শিক্ষক বসুদেব শীল ও তার পরিবারের লোকজনের উপর হামলা চালানো হয় পরে উত্তম বাড়ৈ বাদী হয়ে শিক্ষক বসুদেব শীলের বিরুদ্ধে কোটালীপাড়া থানায় একটি মামলা করেন।

কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া বলেন উজ্জলা রানী শীল একটি অভিযোগ করেছেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্হা গ্রহন করা হবে।

 

 



 

Show all comments
  • রাকিবুল ইসলাম রাব্বি ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ৭:৪৯ পিএম says : 0
    পয়সার হাট স্কুলে থাকা আবস্তায় আমার মা তার কছে ৬ স্ট শ্রেনী থেকে ১০ম শ্রেনী প্রাজন্ত পরা লেখা করেন ছারের কাছে এখোন আমরা ২ ভাইও তার কাছে পরা লেখা করি এবং আমার মার অছিলায় আমাদের পরালেখার একটা টাকাও তিনি নেণনা এবং আমার মাকে সার মা বোলে ডাকে আর মা এই খবোর সুনে খুবি শোকাহত তিনি বলেন আমি ছোট বেলা থেকে ছারকে চিনি তখন তার বিবাহ হয়নি তখোন আমাদের সাথে নিজ বোনের মতোন মায়ের মতোন ব্যবহার করছেন আমাদের সু শিক্ষায় শিক্ষিত করছেন সারে এটা কখনো করতে পারেনা তিনি খুবি ভালো একটা মানুষ তাকে তার ফাসানো হোয়েছে
    Total Reply(0) Reply
  • Md.Jahirul islam ১৪ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৭ পিএম says : 0
    মানুষ এখন কাউকে হেয় করার জন্য, কত নিচে যেতে পারে।এই ঘটনাই তার প্রমান। স্যার একজন ভালো মানুষ। আমি মনে করি সঠিক তদন্ত করে এই ঘটনা এই অঘটনের আর পূর্রাবৃন্ত না হয়।
    Total Reply(0) Reply
  • Arif Raaz ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম says : 0
    এটা পরিকল্পিত, সুষ্ঠু তদন্ত দাবি করছি। এই শিক্ষক এমন না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ